সংগৃহিত
খেলা

প্যারাগুয়ের বিপক্ষে নামছে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টিনার শুরুর একাদশে লিওনেল মেসি থাকছেন না। তিনি খেলবেন বদলি হিসেবে। আর্জেন্টিনার ফুটবলে এমন দিন দেখা গিয়েছিল ২০২৩ সালের ১২ অক্টোবর। প্যারাগুয়ের বিপক্ষে সেই ম্যাচে মেসি নেমেছিলেন বদলি হিসেবে। আগামীকাল ভোরে ইকুয়েডরের বিপক্ষে আরেকবার দেখা যাবে এমন কিছু। কোচ লিওনেল স্কালোনি নিজেই নিশ্চিত করেছেন এই খবর।

ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামার আগে কোচ স্কালোনি জানান, মেসিকে আগামীকাল দর্শকরা খেলতে দেখবেন। অবশ্য সে কিছু সময়ের জন্য মাঠে নামবে। আমাদের প্রত্যেক খেলোয়াড় কতক্ষণের জন্য মাঠে নেমে খেলতে পারছেন সেটা নিয়ে ভালোভাবে চিন্তা করতে হবে। তবে এমন কথার মাধ্যমে মেসিকে বদলি হিসেবেই দেখা যাবে তার নিশ্চয়তা দেননি স্কালোনি। যদিও শুরুর একাদশে থাকছেন না, সেটাই অনেকটা নিশ্চিত বলে জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

এদিকে লিওনেল মেসির মতোই শুরুর একাদশ মিস করতে পারেন এনজো ফার্নান্দেজ এবং নাহুয়েল মলিনা। দুজনেই ইনজুরি থেকে ফিরে আসার প্রক্রিয়ায় আছেন। শুরুর একাদশে জায়গা না মিললেও তাদের দেখা যেতে পারে বদলি হিসেবে। রিহ্যাবের শেষ পর্যায়ে থাকা এই দুজন কোপা আমেরিকায় ফিট হবেন কি না, তা যাচাই করতে চান স্কালোনি।

মলিনার পরিবর্তে গনজালো মন্তিয়েলকে দেখা যেতে পারে ইকুয়েডরের বিপক্ষে। আর এনজোর বদলে দেখা যেতে পারে লিয়ান্দ্রো পারেদেসকে। আর ক্লাবে কম সময় পাওয়া জিওভান্নি লো সেলসো বা হুলিয়ান আলভারেজকে শুরুর একাদশে রাখার সম্ভাবনাই বেশি।

গোলবারের নিচে এমিলিয়ানো মার্টিনেজ ফিরছেন তা একপ্রকার নিশ্চিত। ডিফেন্সে ক্রিশ্চিয়ান রোমেরো এবং লিসান্দ্রো মার্টিনেজ জুটি। ডানপ্রান্তে মন্তিয়েল আর বামে থাকবেন মার্কাস আকুনিয়া। মাঝমাঠে রদ্রিগো ডি পলের সঙ্গী হবেন লো সেলসো এবং পারেদেস।

আর মেসির অনুপস্থিতিতে আক্রমণের ডানপ্রান্তে থাকবেন অভিজ্ঞ ফরোয়ার্ড আনহেল ডি মারিয়া। মাঝে লাউতারো মার্টিনেজ এবং হুলিয়ান আলভারেজকে সেকেন্ড স্ট্রাইকার হিসেবে দেখা যেতে পারে। বিকল্প হিসেবে ডি মারিয়া খেলতে পারেন নাম্বার টেন রোলে। আর লাউতারো-আলভারেজ খেলবেন স্ট্রাইকিং জুটি হিসেবে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:

এমিলিয়ানো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, গনজালো মন্তিয়েল, মার্কাস আকুনিয়া, রদ্রিগো ডি পল, জিওভান্নি লো সেলসো, লিয়ান্দ্রো পারেদেস, আনহেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, হুলিয়ান আলভারেজ।

ম্যানেজার: লিওনেল স্কালোনি।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় বহাল

নিজস্ব প্রতিবেদক : সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা পদ্ধতি ব...

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর পাহাড়তলী...

নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি : রাঙামাটির বাঘাইছড়িতে বন্যার পানিতে পড়ে নিখো...

রিয়েলিটি শো’র প্রধান বিচারক পলাশ মণি দাস

বিনোদন প্রতিবেদক: ‘জীবনের গল্প বলুন, বাড়ি জিতুন’...

যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিল ইরান

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্...

ব্রিটেনের প্রধানমন্ত্রী হচ্ছেন স্টারমার

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে নিরঙ্কুশ জ...

রিয়েলিটি শো’র প্রধান বিচারক পলাশ মণি দাস

বিনোদন প্রতিবেদক: ‘জীবনের গল্প বলুন, বাড়ি জিতুন’...

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর পাহাড়তলী...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (৪ জুলাই) বেশ...

ফেনীতে বন্যা পরিস্থিতির অবনতি

জেলা প্রতিনিধি : ফেনীতে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। এ...

লাইফস্টাইল
বিনোদন
খেলা