সংগৃহিত
রাজনীতি

শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী উঠান বৈঠক

পাবনা প্রতিনিধি: বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আসন্ন পাবনার সুজানগরে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার আহম্মাদপুর ইউনিয়নের আহাম্মাদপুর দক্ষিণচর গ্রাম ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এ ওঠান বৈঠকের আয়োজন করে।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর মতিন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সরকার বানিয়েছেন। স্মার্ট সুজানগর উপজেলা গড়ে তোলার জন্য আগামীতে জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিবেন। সেই সঙ্গে আমার জন্য সবাই দোয়া করবেন।

সুজানগরের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, সুজানগর উপজেলার আনাচে-কানাচে সব জায়গায় আশানুরূপ উন্নয়ন করা হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট থেকে শুরু করে সব উন্নয়নমূলক কাজ করা হয়েছে।

সুজানগর এখন স্মার্ট নগরীতে রুপান্তর হয়েছে। এ অঞ্চলে স্কুল, কলেজ, মসজিদ ও মাদরাসার ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের জীবনযাত্রার অনেক পরিবর্তন আসছে। আগামীতে আমাকে পুনরায় নৌকা প্রতীক দেয়া হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন- সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সুজানগর এন এ কলেজের সহকারি অধ্যক্ষ আবুল হাসেম, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরি সদস্য সৈকত আলী, আহম্মাদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুল আলম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম মিন্টু ,আহম্মাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, প্রথমবারের মত নৌকার মনোনয়ন পেয়ে তিনি বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন। ২০১৯ সালের এপ্রিল মাসে তিনি শপথ গ্রহণ করেন।

এর আগে তার বাবা মো. আবুল কাশেম উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। আবুল কাশেমের মৃত্যুর পর ছেলে শাহিনুজ্জামান শাহীন বাবার হাল ধরেন। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ নিরলসভাবে করে যাচ্ছেন।

বিগত ৫ বছর তিনি সুনামের সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

এখন থেকে প্রকল্পের তথ্য ওপেন থাকবে

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে। শু...

সাবেক ৩ সিইসির বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবু...

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আরও ৬ জ...

ফরিদপুরে ৫ জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি : ফরিদপুরে সাদ্দাম শেখকে (২১) হত্যার দায়ে ৫ জ...

কর্মস্থলে না ফেরা পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : এখনও পুলিশের যেসব সদস্য কাজে যোগদান করেনন...

আগস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৭৬

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত আগস্ট মাসে ৪৬৭টি সড়ক দুর্ঘটনা...

কারাগার থেকে পালানো আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি : গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে পালানো মৃত্...

বিভিন্ন খাত সংস্কারে সহায়তা দেবে বিশ্বব্যাংক

নিজস্ব প্রতিবেদক : চলতি বছরে বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার সহায়তা...

আশুলিয়ায় আজও বন্ধ ২২ কারখানা

নিজস্ব প্রতিবেদক : শিল্পাঞ্চল আশুলিয়ার অধিকাংশ পোশাক কারখানা...

ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে...

লাইফস্টাইল
বিনোদন
খেলা