ছবি-সংগৃহীত
রাজনীতি

ঢাকা ১৯ আসনে নৌকার মনোনয়ন চেয়ে সাইফুল ইসলামের শোভাযাত্রা

আশুলিয়া প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম এর নেতৃত্বে কয়েক হাজার নেতা কর্মী নিয়ে সরকারের উন্নয়ন শোভা যাত্রা প্রর্দশন করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০ টা থেকে আশুলিয়া থানা এলাকার ৫টি ইউনিয়ন থেকে পৃথক ভাবে মোটর সাইকেল সহ হাজার হাজার আওয়ামী লীগ যুবলীগ ছাত্র লীগ সেচ্ছা সেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা পলাশ বাড়ি মাঠে উপস্থিত হয়। সেখান থেকে প্রায় এক হাজার মোটর শোভা যাত্রাসহ কয়েকশত গাড়ীর বহরটি নবীনগর সাভার বলিয়াপুর থেকে ঢাকা আরিচা মহাসড়ককে প্রর্দশন করেন।

এসময় দ্বাদশ নির্বাচনে ঢাকা ১৯ আসনে সাইফুল ইসলামকে আওয়ামী লীগের পক্ষে নৌকার মনোনয়ন দেওয়ার আহবান জানিয়ে শ্লোগান দিয়েছেন। পরে ফিরতি পথে বাইপাইল হয়ে শেখ ফয়েজুতুনেছা হাসপাতাল হয়ে একই স্থানে এসে শেষ হয়। শোভা যাত্রা অংশ নেওয়া নেতা কর্মীরা বলেন গত ১০ বছরের মধ্যে আওয়ামী লীগের উদ্যোগে এটি ছিল বিশাল শোভা যাত্রা।

এতে প্রমাণ হয় সাভার আশুলিয়া আওয়ামী লীগের নেতা কর্মীরা সাইফুল ইসলাম ভাইকে ঢাকা ১৯ আসনের এমপি হিসাবে দেখতে চায়।এসময় উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাইফুল ইসলাম বলেন সাভার আশুলিয়া নিয়ে ঢাকা ১৯ আসনটি একটি জন বহুল এলাকা বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশী ভোট এর আসন এটি। এখানে আঞ্চলিক ভোটের হিসাব হলে সাভার থেকে আশুলিয়া ডাবল ভোটারের পার্থক্য। সাভারে দুইলক্ষ চত্রিশ হাজার ভোটার আর আশুলিয়ায় পাঁচ লাখ পনের হাজার ভোটার এখানে বিএনপির প্রার্থী নির্বাচনে অংশ নিলে তার প্রতিদ্বন্দিতা করতে আশুলিয়া থেকে আমাকে মনোনয়ন দেওয়া হলে আমি বিপুল ভোটে নৌকার জয় নিশ্চিত করতে পারবো।

সাইফুল ইসলাম আরো বলেন ঢাকা ১৯ আসনের তৃণমুলের নেতা কর্মীরা মনে করে কর্মী বান্ধব নেতা না হলে ভোটের রাজনীতিতে বিজয়ী হওয়া কঠিন । নেতা কর্মীদের প্রত্যাশা থেকে আমি প্রার্থী হয়েছি। মাননীয় প্রধান মন্ত্রী আমাকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে ঢাকা ১৯ আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেবো।

উক্ত উন্নয়ন শোভা যাত্রায় উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৪ বারের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক মুন্সি, ঢাকা জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি ইমতিয়াজ আহম্মেদসহ আশুলিয়া থানা আওয়ামী লীগ, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগ, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রায় ১০ হাজার নেতা কর্মি শোভা যাত্রায় অংশ গ্রহণ করেন।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আরও ৬ জ...

এখন থেকে প্রকল্পের তথ্য ওপেন থাকবে

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে। শু...

কর্মস্থলে না ফেরা পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : এখনও পুলিশের যেসব সদস্য কাজে যোগদান করেনন...

সাবেক ৩ সিইসির বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবু...

সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ

নিজস্ব প্রতিবেদক : সংবিধান সংস্কার কমিশনের নতুন প্রধান হিসেব...

আগস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৭৬

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত আগস্ট মাসে ৪৬৭টি সড়ক দুর্ঘটনা...

কারাগার থেকে পালানো আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি : গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে পালানো মৃত্...

বিভিন্ন খাত সংস্কারে সহায়তা দেবে বিশ্বব্যাংক

নিজস্ব প্রতিবেদক : চলতি বছরে বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার সহায়তা...

আশুলিয়ায় আজও বন্ধ ২২ কারখানা

নিজস্ব প্রতিবেদক : শিল্পাঞ্চল আশুলিয়ার অধিকাংশ পোশাক কারখানা...

ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে...

লাইফস্টাইল
বিনোদন
খেলা