বিনোদন

মক্কা থেকে ফিরেই পাল্টে গেল রাখির পরিচয়! 

বিনোদন ডেস্ক: চলতি বছরের প্রথম থেকেই শিরোনামে টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা রাখি সাবান্ত। আদিল দুরানি খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত ঝুটঝামেলার কয়েক মাস কাটতে না কাটতেই ফের আলোচনার কেন্দ্রে রাখি ও আদিলের দাম্পত্য কলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন আদিল। চুপ করে বসে থাকেননি রাখিও। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। অভিযোগ-পাল্টা অভিযোগের কচকচানি ছেড়ে শান্তির খোঁজে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সম্প্রতি ফিরলেন সেখান থেকে। মক্কা-মদিনা থেকে ফিরেই একেবারে নতুন মানুষ তিনি! ভোলবদল হয়েছিল সেখানে যাওয়ার আগেই, এ বার নামও বদলে নিলেন ছোট পর্দার ‘ড্রামা কুইন’।

মক্কা-মদিনা থেকে দেশে ফিরে রাখি জানান, তিনি নাকি আর রাখি নামে সাড়া দেবেন না। এখন থেকে তিনি ফাতিমা। ছবি শিকারিদের উদ্দেশে তাঁকে ফাতিমা নামেই ডাকার আর্জি রাখেন রাখি। আদিল দুরানির সঙ্গে বিয়ের সময়েই নাকি ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন তিনি। তাঁর ও আদিলের বিয়ের খবর প্রকাশ্যে আসার পরে একাধিক বার বোরখা পরেও দেখা গিয়েছিল রাখিকে। তার পরে অবশ্য নিজের চেনা অবতারেই ফিরে এসেছিলেন ‘বিগ বস্’ খ্যাত তারকা। সম্প্রতি আদিলের সঙ্গে তাঁর ঝামেলার খবর প্রকাশ্যে আসতেই ফের চর্চায় রাখি। ক্যামেরার সামনে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন, অথচ ইসলাম ধর্মাচরণ করতে ছাড়েননি। রাখির এই দ্বিচারিতাতেই এ বার বিরক্ত নেটাগরিকরা।

কয়েক সপ্তাহ আগে রাখির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন তাঁর প্রিয় বন্ধু রাজশ্রীও। রাজশ্রী অভিযোগ করেন, রাখির প্রাক্তন স্বামী আদিল যে দিন প্রথম সামাজিকমাধ্যমের পাতায় প্রকাশ্যে আসেন, সে দিনই নাকি রাজশ্রীকে ফোন করে রীতিমতো শাসিয়েছেন রাখি। যদিও তাঁকে হুঁশিয়ারি দিয়ে ঠিক কী কী বলেছেন রাখি, তা এখনও প্রকাশ্যে আসেনি। সঠিক সময়ে সব তথ্য জনসমক্ষে আনবেন বলে দাবি রাজশ্রীর।

এবি/ওশিন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বন্যায় ঝুঁকিতে ২০ লাখ শিশু

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের পূর্বাঞ্চলে চলমান বন্যায় ২০ লা...

বৃষ্টিতে ভেসে গেল প্রথম দিন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজের দ্বি...

দেশে বন্যায় প্রাণহানি বেড়ে ৫৪

নিজস্ব প্রতিবেদক : দেশের ১১ জেলায় ভয়াবহ বন্যায় মৃতের সংখ্যা...

৪৪ বিচারককে বদলি

নিজস্ব প্রতিবেদক : দেশের নিম্ন আদালতের ৪৪ জন বিচারককে বিভিন্...

শারজায় বাংলাদেশিকে পিটিয়ে হত্যা

প্রবাস ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের শারজাহর মাত্র ২০ হাজার ট...

নির্বাচনের জন্য যৌক্তিক সময় দেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক : দেশে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে অন্তর্...

সালাউদ্দিনকে পদত্যাগের আল্টিমেটাম

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউ...

দেশে বন্যায় নিহত বেড়ে ৫৯

নিজস্ব প্রতিবেদক : দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যায় মৃতের সং...

তিন দিন বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদক : দেশে আগামী ৩ দিন ভারী বৃষ্টি অথবা বজ্রসহ...

প্রাণ-আরএফএল কারখানায় অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে প্রাণ আরএফএল গ্রুপের ডাংগা ইন্ড...

লাইফস্টাইল
বিনোদন
খেলা