বিনোদন
ফিকে বাদশার ম্যাজিক

‘জওয়ান’কে টেক্কা দিয়ে এগিয়ে গেল ‘সালার’

বিনোদন ডেস্ক: একজন বলিউডের বাদশা। অন্যজন দক্ষিণী বিনোদন জগতের প্রথম সারির অভিনেতা। দুই তারকারই ছবিমুক্তি আসন্ন। জনপ্রিয়তা ও অগ্রিম টিকিট বুকিংয়ের একে অপরকে টেক্কা দিচ্ছেন শাহরুখ খান ও প্রভাস।

একটি ছবির মুক্তি ৭ সেপ্টেম্বর, অন্যটি মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর। শুধু দেশে নয়, বিদেশেও দুই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। বছরের শুরুতে ‘পাঠান’ মুক্তির সময় এই উন্মাদনা চোখে পড়েছিল আমেরিকা, দুবাইয়ের মতো জায়গায়। বিদেশে বেশ ভাল ব্যবসাও করেছিল শাহরুখ খানের ওই ছবি। ‘পাঠান’-এর পর এ বার ‘জওয়ান’-এর পালা। সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জওয়ান’। ছবি মুক্তির এক মাস আগে থেকে আমেরিকায় শুরু হয়ে গিয়েছিল টিকিটের অগ্রিম বুকিং। তিন সপ্তাহ আগে অগ্রিম বুকিং শুরু হয়েছিল দুবাইয়েও। আমেরিকায় অগ্রিম বুকিংয়ের জোরে দেড় কোটি টাকার বেশি ব্যবসাও ইতিমধ্যেই করে ফেলেছে ‘জওয়ান’। তার পরেও বাদশাকে টেক্কা দিলেন প্রভাস। অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ‘জওয়ান’-এর প্রায় দ্বিগুণ অঙ্কের উপার্জন করল ‘সালার’।

সাম্প্রতিক তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ‘জওয়ান’-এর ঝুলিতে এসেছে ১ কোটি ৭৪ লক্ষ টাকা। আমেরিকা জুড়ে মোট ৪৫০টি জায়গায় মুক্তি পেতে চলেছে শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। অন্য দিকে, প্রভাসের ‘সালার’ মুক্তি পাচ্ছে তার থেকে প্রায় ১০০টিরও কম জায়গায়। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, মোট ৩৩৭টি জায়গায় মুক্তি পাচ্ছে ‘সালার: পার্ট ওয়ান— সিজফায়ার’। তা সত্ত্বেও অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ছবির ঝুলিতে এসেছে প্রায় সাড়ে তিন কোটি টাকা। স্পষ্টতই, শাহরুখের ছবির থেকে বেশি সংখ্যক টিকিট বিক্রি হয়েছে প্রভাসের ছবির। তবে কি বিদেশি দর্শকের কাছে ধীরে ধীরে ফিকে হচ্ছে বাদশার ম্যাজিক?

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। ‘পাঠান’-এর রাস্তায় হেঁটেই ‘জওয়ান’-এর মুক্তির আগেও ছবির জন্য আলাদা করে প্রচারে নামেননি শাহরুখ বা ছবির নির্মাতারা কেউ-ই। শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন দক্ষিণী তারকা নয়নতারা, বিজয় সেতুপতি, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অন্য দিকে, ‘আদিপুরুষ’-এর বেনজির ভরাডুবির পর ‘সালার’ নিয়ে পর্দায় ফিরছেন প্রভাস। আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সেই ছবি।

এবি/ওশিন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বন্যায় ঝুঁকিতে ২০ লাখ শিশু

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের পূর্বাঞ্চলে চলমান বন্যায় ২০ লা...

বৃষ্টিতে ভেসে গেল প্রথম দিন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজের দ্বি...

দেশে বন্যায় প্রাণহানি বেড়ে ৫৪

নিজস্ব প্রতিবেদক : দেশের ১১ জেলায় ভয়াবহ বন্যায় মৃতের সংখ্যা...

৪৪ বিচারককে বদলি

নিজস্ব প্রতিবেদক : দেশের নিম্ন আদালতের ৪৪ জন বিচারককে বিভিন্...

শারজায় বাংলাদেশিকে পিটিয়ে হত্যা

প্রবাস ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের শারজাহর মাত্র ২০ হাজার ট...

নির্বাচনের জন্য যৌক্তিক সময় দেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক : দেশে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে অন্তর্...

সালাউদ্দিনকে পদত্যাগের আল্টিমেটাম

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউ...

দেশে বন্যায় নিহত বেড়ে ৫৯

নিজস্ব প্রতিবেদক : দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যায় মৃতের সং...

তিন দিন বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদক : দেশে আগামী ৩ দিন ভারী বৃষ্টি অথবা বজ্রসহ...

প্রাণ-আরএফএল কারখানায় অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে প্রাণ আরএফএল গ্রুপের ডাংগা ইন্ড...

লাইফস্টাইল
বিনোদন
খেলা