সংগৃহিত
রাজনীতি
ঈগল মার্কার গণজোয়ার দেখা দিয়েছে

শিবপুর ও রায়পুরার মানুষ পরির্বতন চায়

নরসিংদী প্রতিনিধি: গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার সরকার আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু,নিরপেক্ষ শান্তিপুন: নির্বাচন উপহার দিতে বন্ধ পরিকর। এ সরকার দেশের মানুষের নাগরিক অধিকার অক্ষুন্ন রাখতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সন্ত্রাস, চাঁদা, হোন্ডা, গোন্ডা এবং ক্ষমতার দাপটে ভোট কেন্দ্র দখল, জোরপুর্বক সিলমারার উদ্যোগ নিয়েছে বিরোধীরা।

প্রভাবশালীদের দিন শেষ, এমপি হতে হলে এ নির্বাচনে জনগণের ভোট ছাড়া অন্য কোন কৌশল কাজে আসবে না। অন্য কোনো পন্থায় এমপি হওয়ার আশা করা বিরাট ভুল হবে। পাশাপাশি এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি জোরদার করার লক্ষ্যে নৌকা মার্কার পাশাপাশি দলীয় নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থীকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ করে দেওয়া হয়েছে।

এ উদ্যোগ গ্রহণ করায় গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে শিবপুর ও রায়পুরা বাসীর পক্ষ থেকে আমি ধন্যবাদ জ্ঞাপন করছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের

নরসিংদী-৩ আসনের স্বতন্ত্র পদ এমপি পদ প্রার্থী নরসিংদীর শিবপুর উপজেলা বাসীর প্রিয় মুখ সুশিক্ষিত বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা ঈগল মার্কা জনসাধারণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

নরসিংদী-৫ আসনের স্বতন্ত্র পদ এমপি পদ প্রার্থী নরসিংদীর রায়পুরা উপজেলা বাসীর প্রিয় মুখ সুশিক্ষিত বিশিষ্ট রাজনীতিবিদ মিজানুর রহমান চৌধুরীর ঈগল মার্কা জনসাধারনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

৭ জানুয়ারী ভোটারগণ তাদের পছন্দের প্রার্থী আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা ও মিজানুর রহমান চৌধুরীকে ঈগল মার্কায় বিপুল ভোটে নির্বাচিত করার স্বপ্ন দেখছেন। প্রতিটি এলাকায় উঠান বৈঠক,গণসংযোগ এবং প্রচার প্রচারনায় অনেক এগিয়ে রয়েছে। প্রার্থিরা প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন এলাকায় মাঠ চষে বেড়াচ্ছেন। মিনার মার্কার পোষ্টার, মাইকিং সহ প্রতিটি এলাকায় প্রচার প্রচারনা,গণসংযোগ উঠান বৈঠক করে জনসাধারণ এর কাছে ব্যাপক পরিচিতি পেয়েছেন।

প্রতিটি মানুষের মাঝে আস্তা অর্জন করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। তারা প্রতিদিন সকাল-সন্ধ্যা স্কুল , কলেজ, মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন সংগঠন এর নেতাকর্মী নিয়ে এলাকার জনসাধারণের কাছে ছুটে বেড়াচ্ছেন। তাদের ভদ্র আচার ব্যবহার দেখে নেতাকর্মী সহ সাধারণ মানুষ তাকে দ্রুত আপন করে নিচ্ছে, তার জনপ্রিয়তা সাধারণ মানুষের কাছে দিন দিন বেড়ে চলছে। তারা ঈগল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় ভোটের মাঠে নেতাকর্মীদের মধ্যে চাঙ্গাভাব দেখা দিয়েছে। অবাধ সুষ্ঠ নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হলে ঈগল মার্কার বিজয় নিশ্চিত শতভাগ আশাবাদী মনে করেন দলীয় নেতাকর্মী সহ ভোটারগণ মনে করছেন।

এ নির্বাচনে ভোটারের উপস্থিতি শতভাগ নিশ্চিত করতে সেনাবাহিনী, র‌্যাব, বিজিপি, পুলিশ, আনসার মোতায়েন করা হবে। ভোটারগণ ভোট দিয়ে নির্বিঘ্নে বাড়ীতে ফিরে জাওয়ার জন্য প্রশাসন বদ্ধপরিকর এবং ব্যাপক তৎপর রয়েছেন।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফের হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হঠাৎ অসুস...

উরুগুয়েতে অগ্নিকাণ্ডে ১০ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ আমেরিকার দেশ উরুগুয়েতে একটি নার্স...

প্রধানমন্ত্রী বেইজিং যাচ্ছেন আজ

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চারদিনের রাষ্ট্র...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (৮ জুলাই) বেশ কিছু...

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৫ জনের

জেলা প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে ৫ জনের প্...

বাসচাপায় নানা-নাতনী নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় যাত্...

আট জেলায় ঝড়বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের আট জেলায় ঝড়সহ বজ্রবৃষ্টির আভাস দিয়ে...

অমিয়ভূষণ মজুমদার’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৫ জনের

জেলা প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে ৫ জনের প্...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (৮ জুলাই) বেশ কিছু...

লাইফস্টাইল
বিনোদন
খেলা