সংগৃহিত
বিনোদন

কানে লাল বেনারসিতে ভাবনা

বিনোদন ডেস্ক : কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে প্রথমবারের মতো হাজির হয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। কোনো চলচ্চিত্রের ব্যানারে নয় বরং নিজ উদ্যোগেই কান উৎসবে গিয়েছেন তিনি।

নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের নজরকাড়া পোশাক পরে আসছেন লাইমলাইটে। সেই ধারাবাকিতায় বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন ভাবনা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে ভাবনা ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের অবাকও করছেন। নতুন সংযোজনে হিসেবে সোনালি মেরুনের বেনারসি কাতান মিডিতে নিজেকে ছাড়িয়ে গেছেন যেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর ভাবনার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। কেউ বলছেন, নান্দনিক! ঝলসে দিয়েছো চারদিক! মুগ্ধতা জানালাম।

আরেক ভক্ত বললেন, আমি আশা করি আপনার আনন্দ এবং হাসিতে ভরা একটি দুর্দান্ত সময় কাটবে। মুহূর্তগুলোকে লালন করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন। কান চলচ্চিত্র উৎসব চলবে আগামী শনিবার পর্যন্ত। ততদিন পর্যন্ত ভাবনাকে সেখানেই হয়ত দেখা যাবে নিত্য নতুন সব পোশাকে।

কোনো চলচ্চিত্রের ব্যানারে নয়, কান চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতা নিতে প্রথমবারের মতো সেখানে গিয়েছেন তিনি। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের পোশাক পরে আসছেন লাইমলাইটে।

নজরকাড়া লুকে হাজির হয়ে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন ভাবনা। সেই ধারাবাকিতায় এবার লাল বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন এই অভিনেত্রী।

গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে লাল বেনারসি পরা কয়েকটি ছবি শেয়ার করেছেন ভাবনা। নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর নেটিজেনদের প্রশংসায় ভাসছেন তিনি। কেউ বলেন, নান্দনিক! ঝলসে দিয়েছ চারদিক! মুগ্ধতা জানালাম।

ভাবনার এক ভক্ত বলেন, আমি আশা করি আপনার আনন্দ এবং হাসিতে ভরা একটি দুর্দান্ত সময় কাটবে। মুহূর্তগুলোকে লালন করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন।

প্রসঙ্গত, আগামী শনিবার পর্যন্ত এই চলচ্চিত্র উৎসব। ততদিন পর্যন্ত হয়তো সেখানে নিত্য নতুন নজরকাড়া সব পোশাকে দেখা যাবে ভাবনাকে।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

জেলা প্রতিনিধি : মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান পরিচালনা ক...

সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

ট্রাম্পকে অবারও হত্যাচেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক : আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপা...

কানাডায় শক্তিশালী ভূমিকম্পের আঘাত

আন্তর্জাতিক ডেস্ক : কানাডার ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের উপকূল...

সাংবাদিক শ্যামল দত্ত-মোজাম্মেল আটক

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত দিয়ে ভারতে যাও...

বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি : ঝিনাইদহের সদরে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের...

দৌলতদিয়া-পাটুরিয়ায় লঞ্চ চলাচল শুরু

জেলা প্রতিনিধি : বৈরী আবহাওয়ার কারণে বন্ধ থাকার পর দৌলতদিয়া-...

ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

জেলা প্রতিনিধি : মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান পরিচালনা ক...

বিদ্যুতায়িত হয়ে ট্রলারচালকের মৃত্যু

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বৈদ্যুতিক তারের সংস্পর্শে বিদ্যু...

৬ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ঝড়-বৃষ্টি হতে পা...

লাইফস্টাইল
বিনোদন
খেলা